• মে ৪, ২০১৮
  • সিলেট
  • 84
জৈন্তাপুর ২টি ট্রাষ্টের বৃত্তি প্রদান ও সনদ বিতরন

জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুরে উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্ট ও ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্ট এর বৃত্তি প্রদান ও সনদ বিতরণী অনুষ্টান সম্পন্ন হয়েছে।
“অংকুরে লুকিয়ে আছে আগমীর সম্ভাবনা” সে সম্ভাবনাকে আরো বিকশিত অনুপ্রানিত গতিশীল করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিভাবান শিক্ষার্থীদের উৎসাহ দিতে, জৈন্তাপুরে উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্ট ও ছিকন্দর আলী শিক্ষা ট্রাষ্ট মেধা মূল্যায়নের লক্ষ্যে এসব বৃত্তির আয়োজন করে আসছে।

৪ মে শুক্রবার বিকাল ৩টায় জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে বৃত্তি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্টয়ের চেয়ারম্যান প্রফেসর ডাক্তার এম.এ.মতিন। সেন্ট্রাল জৈন্তা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রহিমের সভাপতিত্বে ও ট্রাষ্টের সদস্য সচিব আব্দুর রহিম ও আব্দুল মালেকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, চিকনাগুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ.বি.এম জাকারিয়া, জৈন্তাপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হালিম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, আজকের মেধাবীরাই আগামী দিনের ফুটন্ত গোলাপ। কোমলমতি শিশুদেরকে শিক্ষারপ্রতি আগ্রহ বাড়াতে এবং ঝরে পড়া রোধ করতে আমাদের এ আয়োজন। স্কুল শিক্ষক ও অভিভাবকদের সচেতনতায় এসব শিশুদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হিসাবে গড়ে তুলে জৈন্তাপুর এলাকা সহ দেশের সুনাম বয়ে আনবে এটাই আমাদের একমাত্র লক্ষ। আজ আমরা সিকন্দর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্ট হতে ২৯শিক্ষার্থী এবং উমর আলী শিক্ষা কল্যাণ ট্রাষ্ট ৭৩ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সনদ তুলে দিয়েছি। যারা মেধা ম্যূলায়ন পরীক্ষায় অংশ গ্রহন করছেন সবাইকে ২টি কল্যাণ ট্রাষ্টের পক্ষ হতে শুভেচ্ছা সহ অভিনন্দন জানাই।