• নভেম্বর ৩, ২০১৮
  • বিজ্ঞপ্তি
  • 42
পনিটুলা মহাপ্রভুর আখড়ায় অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন ১৩ নভেম্বর

নিত্যলীলায় প্রবিষ্ঠ প্রভুপাদ শ্রীশ্রী নরোত্তম প্রভুর তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে।

সিলেট নগরীর পল্লবী আ/এ, পনিটুলাস্থ শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ায় এই অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১২ নভেম্বর সোমবার সন্ধ্যা ৬টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ, পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। রাত ৮টায় শুভ অধিবাস, পরিবেশনায় শ্রী বিনোদ বিহারী দাস বাবুল। ১৩ নভেম্বর মঙ্গলবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসব শুরু হবে। লীলা সংকীর্ত্তন পরিবেশন করবেন- শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, পনিটুলা সিলেট; শ্রী সুকুমারী শাস্ত্রী, ভারত; নিশিকান্ত তালুকদার, সিলেট ও শ্রী অধির ভৌমিক, সিলেট।

পরদিন ১৪ নভেম্বর বুধবার দুপুর ১টায় দধিভা- ভঞ্জণ ও কীর্ত্তন সমাপন। প্রতিদিন দুপুর ১টায় সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মধ্যে মহাপ্রসাদ বিতরণ করা হবে।

অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসব সার্বিকভাবে পরিচালনায় রয়েছেন- শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া, পনিটুলা সিলেটের অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ। অষ্টপ্রহরব্যাপী লীলা সংকীর্ত্তন মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়া, পনিটুলা সিলেটের অধ্যক্ষ প্রভুপাদ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।