• নভেম্বর ৪, ২০১৮
  • লিড নিউস
  • 69
নাশকতার প্রস্তুতিকালে সিলেটে জামায়াত-শিবিরের ৮জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:  সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার একদল পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে জামায়াত-শিবিরের ৮জনকে গ্রেফতার করেছে। এরা সবাই জামায়াত-শিবিরের সমর্থক, কর্মী হিসেবে দলের দায়িত্ব পালন করে আসছে। এসময় পুলিশ গ্রেফতারকৃতদের কাছ থেকে সরকার বিরোধী বিভিন্ন প্রচারপত্র, বই ও বেশ কিছু পোস্টার উদ্ধার করে।

রবিবার (৪ নভেম্বর) গ্রেপ্তারকৃতদের শাহপরাণ থানার এসআই রাজীব কুমার নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে শনিবার (৩ নভেম্বর) রাতে পুলিশ অভিযান চালিয়ে শাহপরাণ থানাধীন জামায়াত-শিবির নিয়ন্ত্রিত বিভিন্ন ম্যাসে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

কারাগারে প্রেরণকৃতরা হচ্ছে- আবু সুফিয়ান, সুমেল আহমদ, আবু আইয়ুব, শামীম রশিদ, দেলোয়ার হোসেন, আবু তালহা মিহরাব, ফাহিমদ আহমদ, জাহিদ হাসান।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) জানান, নাশকতার প্রস্তুতি ও সরকার বিরোধী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করার দায়ে জামায়াত-শিবিরের ৮জনকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন ধরণে বই ও বেশ কিছু পোস্টার উদ্ধার করা হয়।