• নভেম্বর ২৪, ২০১৮
  • সিলেট
  • 62
দক্ষিণ সুরমায় ধর্ষণ মামলা তুলে নিতে হুমকী

নিউজ ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার ধর্ষণ এবং লুটপাট ও ভাংচুরের ঘটনায় দায়ের করা পৃথক মামলার আসামীরা বাদিকে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখাচ্ছে। মামলা তুলে না নিলে হত্যারও হুমকী প্রদান করে আসামীরা। বৃহস্পতিবার (২২ নভেম্বর) মামলার বাদি উপজেলার নিগার গ্রামের বাসিন্দা আব্দুল মতিন মোগলবাজার থানায় সাধারণ ডায়রিতে এমন অভিযোগ করেন।

সাধারণ ডায়রিতে (৮৮৭) অসহায় আব্দুল মতিন উল্লেখ করেন, ২০১৩ সালে ১১ জুলাই তার মেয়েকে পার্শবর্তী বাড়ির বাসিন্দা মৃত জহুর আলীর ছেলে আছাব আলী ধর্ষণ করে। ধর্ষণের অভিযোগে তিনি আছাব আলীর বিরুদ্ধে মামলা করেন। মোগলাবাজার থানার মামলা নং- ৮(৭)১৩।

মামলার জের ধরে ২০১৫ সালের ২৮ নভেম্বর আছাব আলীর ছেলে সেলিম আহমদ ও নুরুল ইসলামসহ কয়েকজন আব্দুল মতিনের ঘরে লুটাপাট ও ভাংচুর করে। এ ঘটনায়ও তিনি থানায় মামলা করেন। মামলা নং-৯(১১)১৫। ওই দুটি মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

জিডিতে আব্দুল মতিন আরও উল্লেখ করেন, মামলা থেকে জামিন নিয়ে আসামীরা দীর্ঘদিন ধরে উতপাত করে আসছে। গত ১৭ নভেম্বর সন্ধ্যায় মোগলাবাজার ব্রিজের উপর পেয়ে আসামীরা তাকে গালমন্দ করে। মামলা তুলে না নিলে তারা হত্যারও হুমকী প্রদান করে।