• নভেম্বর ২৮, ২০১৮
  • শীর্ষ খবর
  • 68
নির্বাচনে গণজোয়ার আমাদের পক্ষে : মুক্তাদির

নিজস্ব প্রতিবেদক: একাদশ সংসদ নির্বাচনে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সিলেট-১ আসনে বিএনপির প্রার্থী খন্দকার মুক্তাদির বলেছেন, এ আসনে আওয়ামী লীগ যে প্রার্থী দিয়েছেন তিনি অর্থমন্ত্রীর ভাই। আর আমি জনগণের ভাই।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে নিজের মনোনয়নপত্র জমা প্রদানকালে তিনি সাংবাদিকদের এ কথা বলেন। এর আগে তিনি দুপুর ৩ টার দিকে সিলেটের রিটার্নিং কর্মকর্তা কাজী এমদাদুল ইসলামের কাছে নিজের মনোনয়নপত্র জমা দেন।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন দলের প্রতি সারা দেশের মানুষ বিরাগভাজন। এ দলে প্রতিটি মন্ত্রী-এমপিকে আগামী নির্বাচনে এদেশের জনগণ প্রত্যাখ্যান করবে। এবারের নির্বাচনে গণজোয়ার আমাদের পক্ষে। কিন্তু প্রশাসন সরকারের আজ্ঞাবহ। এমনকি নির্বাচন কমিশন পর্যন্ত সরকারের আজ্ঞাবহ।

সিলেট-১ আসনে খন্দকার আব্দুল মুক্তাদির ছাড়াও বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী বিএনপির মনোনয়নের চিঠি পেয়েছেন। তবে এই দুজনের মধ্যে একজন দলীয় সিদ্ধান্ত অনুসারে নির্বাচনী মাঠে থাকবেন। অপরজন মনোনয়নপত্র প্রত্যাহার করবেন।

মনোনয়নপত্র জমাদানের সময় খন্দকার মুক্তাদিরের সাথে ছিলেন- মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বকত চৌধুরী সাদেক, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, ফারুক চৌধুরী, আজির উদ্দিন চেয়ারম্যান, ডা. আশরাফ আলী, সালেহ আহমদ প্রমুখ।