• জানুয়ারি ২০, ২০১৯
  • রাজনীতি
  • 34
চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন ড. কামাল

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন।

গতকাল শনিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। সফরে তাঁর সঙ্গে রয়েছেন স্ত্রী হামিদা হোসেন।

জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম মিন্টু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, হাঁটুর চিকিৎসার জন্য ড. কামাল সিঙ্গাপুর গেছেন। আগামী ২৭ জানুয়ারি তাঁর দেশে ফেরার কথা রয়েছে। তবে এটা নির্ভর করবে চিকিৎসকের পরামর্শের ওপর।

এর আগে গত বছরের ২৭ সেপ্টেম্বর ড. কামাল হোসেন সিঙ্গাপুরে গিয়েছিলেন চিকিৎসার জন্য।

এদিকে গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, চিকিৎসার জন্য প্রতি মাসে দেশের বাইরে যান ড. কামাল হোসেন। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে প্রায় তিন মাসের বেশি সময় তিনি চিকিৎসার জন্য যেতে পারেননি। শনিবার রাতে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন।

সর্বশেষ বিএনপির প্রতিনিধিবিহীন জাতীয় ঐক্যফ্রন্টের গত বৃহস্পতিবারের বৈঠকেও বলা হয়েছিল, ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা বিদেশে যাবেন। তবে কে যাবেন ওই দিন, সেটি পরিষ্কার করা হয়নি গণমাধ্যমকর্মীদের।

গত বৃহস্পতিবার জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকের পর জানানো হয়, আগামী ৬ ফেব্রুয়ারি জাতীয় সংলাপ করা হবে। তবে কোথায় করা হবে, এ বিষয়ে কিছু জানানো হয়নি। গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে অংশ নেওয়া সব দলকে এ সংলাপে আমন্ত্রণ জানানো হলেও জামায়াতকে আমন্ত্রণ জানানো হবে না। এমনটাই জানিয়েছিলেন ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।