• জানুয়ারি ২৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 13
পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌছে দিতে হবে : পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক:  বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে সিলেট মহানগর পুলিশের ছয়টি থানায় পালিত হয়েছে পুলিশ সেবা সপ্তাহ। গতকাল সকালে জনপ্রতিনিধি ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদেরকে নিয়ে শাহপরাণ (রহ:), কোতোয়ালি, দক্ষিণ সুরমা, মোগলাবাজার, জালালাবাদ ও বিমানবন্দর থানায় পৃথকভাবে কর্মসূচি পালন করা হয়।

রবিবার (২৭ জানুয়ারি) সকালে কোতোয়ালি থানার র‌্যালী নগরের সুরমা পয়েন্ট থেকে শুরু হয়ে চৌহাট্টা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে প্রধান অতিথি ছিলেন সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া

। এ সময় তিনি বলেন, পুলিশ জনগনের বন্ধু, জনগণের দোরগোড়ায় সেবা পৌছে দিতেই পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এজন্য প্রয়োজন সবার সহযোগীতা। পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে যে সকল কর্মসূচি হাতে নেওয়া হয়েছে তা ক্রমান্বয়ে বাস্তবায়ন করা হবে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে।

দুর্নীতি ও মাদকের ছোবল থেকে মানুষকে রক্ষা করতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) জনাব কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার( পিওএম) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, উপ-পুলিশ কমিশনার (ডিবি ও প্রসিকিউশন) সঞ্জয় কুমার।