• জানুয়ারি ২৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 18
সিলেট জেলা পুলিশের পুলিশ সাপ্তাহ উদযাপন

নিজস্ব প্রতিবেদক: নানা আয়োজনের মধ্যে দিয়ে সিলেট জেলা পুলিশের পুলিশ সেবা সপ্তাহ পালন করা হয়েছে। গতকাল সকালে সিলেট জেলা পুলিশের প্রতিটি থানায় পৃথকভাবে র‌্যালী বের করা হয়। এছাড়াও রবিবার (২৭ জানুয়ারি) সিলেট জেলা পুলিশের সদর দফতর থেকে “পুলিশকে সহায়তা করুন, পুুলিশের সেবা গ্রহণ করুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালিটি অনুষ্ঠিত হয়। এতে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে সিলেট জেলার পুলিশ সুপার মনিরুজ্জামান বলেন, পুলিশের সেবার মান বৃদ্ধি এবং জনগণের কাছে সেবা সহজে পৌঁছে দেয়ার জন্য বিভিন্ন নির্দেশনা দেন। সিলেট জেলা পুলিশের আওতাধীন এলাকায় ট্রাফিক ব্যবস্থা জোরদার করণ, হেলমেটবিহীন মোটরসাইকেল চালনা রোধ, ওয়ানস্টপ সার্ভিসের মাধ্যমে পুলিশ ভেরিফিকেশন নিষ্পত্তি, অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সেবা সহজীকরণ, বিডি পুলিশ হেল্প লাইন অ্যাপ ব্যবহারে জনগণকে উৎসাহী করতে পুলিশেল প্রতি আহ্বান জানান তিনি।

এছাড়াও জাতীয় জরুরী সেবা-৯৯৯-এ ফোন করে জরুরী মূহুর্তে পুলিশের সেবা প্রার্থীকে সেবা প্রদান, থানায় সার্ভিস ডেলিভারী সেন্টার স্থাপনের মাধ্যমে দ্রুততম সময়ে সেবা নিশ্চিতকরণ, কমিউনিটি পুলিশ ও ওপেন হাউজ-ডে সভা আয়োজনের মাধ্যমে অপরাধীর মনে ভীতি সঞ্চারের উদ্যোগ গ্রহণ করার বিষয়ে গুরুত্বারোপ করেন।