• জানুয়ারি ২৮, ২০১৯
  • বিনোদন
  • 16
ফের ইশারাকন্যার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক: ভারতের ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশের একটি ছবি ফের অন্তর্জালে ভাইরাল হলো।

সম্প্রতি অভিনেত্রী প্রিয়া প্রকাশ তাঁর ‘ওরু আদার লাভ’-এর সহ-অভিনেতা রোশান আবদুল রাহুফের সঙ্গে তোলা একটি রোমান্টিক আলোকচিত্র সামাজিক যোগাযোগের একটি মাধ্যমে পোস্ট করেন, আর সেই ছবিটিই হয়ে ওঠে আলোচনার কেন্দ্র।

কেরালার ত্রিসুর শহরে রয়েছেন ১৯ বছরের এই ‘ভাইরাল গার্ল’। ছবিতে প্রিয়া ও রোশান বেশ আবেগময় দৃষ্টিতে একে অপরের চোখে অপলক রয়েছেন।

২০১৮ সালে মালয়ালাম চলচ্চিত্র ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের স্বল্পদৈর্ঘ্যের টিজারে চোখ মেরে বিখ্যাত হয়েছিলেন প্রিয়া প্রকাশ। সেই দৃশ্যটি ছড়িয়ে পড়েছিল পুরো ভারতে। চোখের মায়াজালে ঝড় তুলেছিলেন বহু পুরুষের হৃদয়ে। সেই থেকে ইশারাকন্যা হিসেবে খ্যাতি প্রিয়ার।

মাত্র দুদিন আগে বুকের বাঁ পাশে ও ডান হাতের কব্জিতে ট্যাটু এঁকে সাড়া ফেলেন প্রিয়া প্রকাশ। এবার রোশানের সঙ্গে রোমান্টিক ছবি দিয়ে আলোচনায় এলেন। ইনস্টাগ্রামে প্রিয়ার পোস্ট করা ছবিটিতে এ পর্যন্ত ছয় লাখের বেশি লাইক পড়েছে। আর অসংখ্য মন্তব্য তো আছেই।

রোশানের জন্মদিনে বেশ আবেগময় বার্তা পাঠান প্রিয়া প্রকাশ। ইনস্টাগ্রামে দুজনের একটি অসাধারণ পোজের ছবি পোস্ট করে এই অন্তর্জাল আবেদনময়ী লেখেন, ‘শুভ জন্মদিন প্রিয়, আমার কিছুই বলার প্রয়োজন নেই। কারণ তুমি সব জানো। ভালো থেকো!’ এই ছবিটিতেও প্রায় সাত লাখ লাইক পড়েছে।

‘শ্রীদেবী বাংলো’ দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে মালয়ালাম অভিনেত্রী প্রিয়ার। কিছুদিন আগেই বেরিয়েছে এ ছবির ট্রেইলার। অবশ্য ছবির নাম ও গল্পের কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি। প্রশান্ত মামবুলি পরিচালিত এ ছবিতে প্রিয়া জুটি বেঁধেছেন প্রিয়াংশু চক্রবর্তীর সঙ্গে। চলতি বছরেই মুক্তি পাবে ছবিটি।

আর ‘ওরু আদার লাভ’-এর তেলেগু ভার্সন হতে চলেছে। নাম ঠিক করা হয়েছে ‘লাভারস ডে’।

২০১৮ সালে প্রিয়াকেই গুগলে সবচেয়ে বেশি খুঁজেছেন ভারতের মানুষ। আর বাংলাদেশে গুগল সার্চের তালিকায় তাঁর অবস্থান ছিল দ্বিতীয়।

কেরালার একটি ছোট্ট গ্রামে জন্ম প্রিয়া প্রকাশ ব্যারিয়ারের। বিমল কলেজ থেকে তিনি বাণিজ্যে স্নাতক করেছেন।