• মার্চ ১১, ২০১৯
  • বিনোদন
  • 17
সিলেটী ছেলে অপুর সাথে সংসার ভাঙার গুঞ্জন উড়িয়ে দিলেন

বিনোদন  ডেস্ক: গুঞ্জন উড়িয়ে দিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৬ সালের ২৫শে মে বিয়ের পর থেকে এখন পর্যন্ত স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বেশ ভালোভাবেই সংসার করছেন বলে জানান তিনি।

মাহি বলেন, আমরা ভালো আছি। আসলে আমাদের সংসার জীবনে এখন পর্যন্ত এমন কিছু হয়নি। আমরা একসঙ্গেই থাকছি, একই আছি। এই তো দুই দিন আগে আমার শ্বশুরের অসুস্থতার খবর শুনে সিলেটে গিয়েছিলাম। এখন তিনি ভালো আছেন। কিছু মানুষের কাজ গুঞ্জন রটানো।

অপু একটু কম রোমান্টিক। তবে ভালো মনের মানুষ। অপুকে যদি আমি কখনো বলি চলো লং ড্রাইভে যাই; তখন ও উত্তরে বলে, থাক আসো আজ লুডু খেলি। এখনো অনেক শিশুসুলভ স্বভাব তার মধ্যে আছে। আমরা ভালো আছি।

উল্লেখ্য, কয়েক দিন ধরে মিডিয়া পাড়ায় চিত্রনায়িকা মাহিয়া মাহির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। স্বা

মী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার সংসার জীবন ভালো যাচ্ছে না- এমন গুঞ্জনটি সত্যি না বলে জানিয়েছেন মাহিয়া মাহি। এদিকে সবশেষ গত ২২শে ফেব্রুয়ারি সারা দেশে মুক্তি পায় মাহিয়া মাহি ও ডি এ তায়েব অভিনীত ছবি ‘অন্ধকার জগত’। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন।

আসছে ১৩ই ফেব্রুয়ারি ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিংয়ের মাধ্যমে চলতি বছর শুটিং স্পটে ফিরছেন বলে জানান মাহি। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন সাইমন সাদিক।

এ ছবি ছাড়াও হাতে থাকা সব ছবির কাজ এবার শেষ করবেন মাহি। আর সামনে তার অভিনীত ‘অবতার’ ছবিটি মুক্তি পাবে। এ ছবিটি পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। ছবিতে আমিন খান, মিশা সওদাগর ছাড়াও মাহির বিপরীতে রুশো অভিনয় করেছেন।