• এপ্রিল ৯, ২০১৯
  • লিড নিউস
  • 6
সিলেটে ইয়াবা ব্যবসায়ী নদী ও রুমি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরে পৃথক অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে গোয়েন্দা পুলিশের একটি দল উপশহর থেকে লাবনী আক্তার নদীকে (২৩) প্রথমে গ্রেফতার করে। এরপর তার দেয়া তথ্যে উত্তর বালুচর এলাকার মছব্বির চেয়াম্যানের ভাড়াটিয়া বাসা থেকে রুমি বেগমকে গ্রেফতার করা হয়। এসময় তাদের দুজনের কাছ থেকে পুলিশ ৫০ পিস করে ইয়াবা উদ্ধার করে।

এ ঘটনায় শাহপরাণ থানায় মাদক আইনে মামলা দায়ের করেন গোয়েন্দা পুলিশের এসআই সারোয়ার হোসেন ভূইয়া। ওইদিনই পুলিশ গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত লাবনী আক্তার নদী কিশোরগঞ্জ জেলার ইটনা থানার বাদলা গ্রামের আব্দুল জব্বারের মেয়ে। বর্তমানে সে উত্তর বালুচর এলাকার এ ব্লকের ৪৬ নং বাসায় বসবাস করে আসছে। তাকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল উপশহরের স্প্রীং টাওয়ারের কাছ থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে উত্তর বালুচর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রুমি বেগমকে গ্রেফতার করে পুলিশ। সে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জের নোয়াগাঁও থানার জিয়া উদ্দিনের স্ত্রী।