• এপ্রিল ২৯, ২০১৯
  • বিজ্ঞপ্তি
  • 17
মেট্রোপলিটন ইউনিভার্সিটির অ্যাকাডেমিক কাউন্সিলের ২৯তম সভা

মেট্রোপলিটন ইউনিভার্সিটির অ্যাকাডেমিক কাউন্সিলের ২৯তম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের সিটি ক্যাম্পাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

অ্যাকাডেমিক কাউন্সিলের এই সভায় উপস্থিত ছিলেন- মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, পরীক্ষা নিয়ন্ত্রক ও বাংলা বিভাগের প্রধান অধ্যাপক নন্দলাল শর্মা, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীর।

সভায় ২৮তম একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্তসমূহ অনুমোদন, বিভিন্ন বিভাগের পরীক্ষা কমিটি অনুমোদন, ব্যবসা প্রশাসন বিভাগের পাঠ্যক্রম কমিটি অনুমোদন, অর্থনীতি প্রোগ্রামের আওতায় মাস্টার অব সোশ্যাল সায়েন্স (এমএসএস) বিভাগ চালু, প্রভাষক ও জ্যেষ্ঠ প্রভাষকদের পদোন্নতির নীতিমালা, শিক্ষার্থীদের ডিগ্রি এবং শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনের মেয়াদবৃদ্ধি প্রভৃতি বিষয়ে অনুমোদন দেয়া হয়।

সভায় অন্যান্যের মধ্যে আইন ও বিচার বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, সিএসই বিভাগের অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ, অর্থনীতি বিভাগের প্রধান ড. এসএম আলী আক্কাস, পদার্থ বিভাগের প্রধান ড. এএসএম ইফতেখার উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।