• মে ১১, ২০১৯
  • সিলেট
  • 14
সিলেট পার্কভিউ হাসপাতালে  ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধন

নিউজ ডেস্ক: চিকিৎসকদের নিরাপদ কর্মস্থলের দাবীতে, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকের উপর সন্ত্রাসীদের ন্যক্যারজনক আচরণ ও হুমকীর প্রতিবাদে মানববন্ধন করেছেন পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও ছাত্রছাত্রীবৃন্দ।

শনিবার(১১ মে) দুপুরে কলেজ প্রাঙ্গনে ইন্টার্ন চিকিৎসক ও ছাত্রছাত্রীবৃন্দ ঝড়ো হন। এরপর কলেজের সামনে রাস্তায় দাড়িয়ে তারা মানববন্ধন কর্মসুচী পালন করেন।
এসময় তারা বলেন, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নি চিকিৎসকের উপর কতিপয় চিহ্নিত সন্ত্রাসীদের অসদাচরণ ও হুমকীর ঘটনায় আমরা বিস্মিত, বিক্ষুব্দ। এমন অবস্থা চলতে দেয়া যায়না।

মানবতার বন্ধু চিকিৎসকদের কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করা সময়ের অপরিহার্য দাবী। সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্থি নিশ্চিত করতে হবে। অন্যথায় চিকিৎসক ও মেডিকেল শিক্ষার্থীরা রাজপথে নামতে বাধ্য হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন- পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা: আবু সাঈদ, ডা: স্বাগতা ভৌমিক, ডা: নাবিলা আক্তার, ডা: শিরিন জাহান, ডা: আমিরুল হক, ডা: কাকলী রায় তালুকদার, ডা: মোস্তাক হোসাইন তানিম। এছাড়াও মানববন্ধনে পার্কভিউ মেডিকেল কলেজে বিভিন্ন বর্ষে অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।