• মে ১১, ২০১৯
  • বিনোদন
  • 47
হানিমুনে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় গেল ১৯ এপ্রিল পাঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন। এরপর ২৩ এপ্রিল কলকাতায় ফেরেন তিনি। বিয়ের পর স্বামী রোশান সিং ও শ্রাবন্তী দুজনেই যে যার নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েন। ফলে তাদের আর একসঙ্গে দেখা যায়নি।
এদিকে গতকাল শুক্রবার (১০ মে) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে স্বামী রোশান সিংয়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। বিমানে বসা দুজনের ছবি দেখে ভক্তদের ধারণা নবদম্পতি হানিমুনে রওনা হয়েছেন।

ভক্তদের অনেকেই নতুন জীবন ও ছুটি কাটাতে যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। তবে সমালোচনাও কম হয়নি এই অভিনেত্রীকে নিয়ে। শ্রাবন্তী ও রোশানের এই ছবিতে অবশ্য দেখা যায়নি অভিনেত্রীর ছেলে ঝিনুককে।

শ্রাবন্তী বলছিলেন, রোশানের সঙ্গে তার ছেলে ঝিনুকের সম্পর্ক বেশ বন্ধুত্বপূর্ণ। এমনকি রোশানের সঙ্গে বিয়েটা ছেলে ঝিনুকের মতামত নিয়েই তিনি করেছেন বলে জানান।

রোশানের সঙ্গে প্রথম পরিচয় প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, বন্ধুদের মাধ্যমে ওকে দু’বছর আগে থেকেই চিনতাম। ও কিক ফিটনেস জিমের মালিক। একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। তবে কোনোদিন কথা হয়নি। বাংলাদেশ থেকে ফেরার পথে একবার প্লেনে দেখা হয়, তারপর বন্ধুত্ব।