• মে ১২, ২০১৯
  • বিনোদন
  • 37
নুসরাত দেখতে সুন্দর, আমি নই: মমতা

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, নুসরাত জাহানের সঙ্গে আমার তফাৎ একটাই। সেটা কী? তিনি দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই।

শনিবার (১১ মে) হাসনাবাদের প্রচারসভায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরাতকে সঙ্গে নিয়ে এক বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন। মমতা বলেন, নুসরাত আমাদের ঘরের মেয়ে। আমি হিন্দু, নুসরাত মুসলমান। আমাদের মধ্যে কোনও পার্থক্য নেই। তারও যা রক্ত, আমারও তাই রক্ত। তারও দুটো চোখ, আমারও দুটো চোখ।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, তারও দুটো পা, আমারও দুটো পা। তারও দুটো হাত, আমারও দুটো হাত। তারও দুটো কিডনি, আমারও দুটো কিডনি। তারও একটা লিভার, আমারও একটা লিভার। একটাই পার্থক্য। তিনি দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই।

মমতার মুখে এমন কথা শোনামাত্র হেসে ফেলেন নুসরাত। হাসতে থাকেন শ্রোতারাও। মমতাও হাসেন। হেসে বলেন, আরে একটু হাসাতেও তো হয়, না! সব সময় গম্ভীর থাকলে কি হয়?

উল্লেখ্য, ভারতে লোকসভা নির্বাচনে আজ ষষ্ঠ দফায় দিল্লিসহ ছয় রাজ্যের ৫৯টি আসনে ভোটগ্রহণ চলছে। এই ৫৯ আসনের মধ্যে পশ্চিমবঙ্গের আটটি আসন রয়েছে। আগামী ১৯ মে লোকসভা নির্বাচনের সপ্তম ও শেষ দফার ভোটাভুটি অনুষ্ঠিত হবে। ওইদিন ৬০টি আসনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পরে ২৩ মে সারা দেশে অনুষ্ঠিত হওয়া নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে।