• মে ২১, ২০১৯
  • লিড নিউস
  • 18
সিলেটে বিপুল পরিমান ইয়াবাসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক: : সিলেটের মোগলাবাজার, জালালাবাদ থানা এলাকা ও বিয়ানীবাজারে র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ১৪ হাজার ৯১০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানা পুলিশ মঙ্গলবার (২১ মে) মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট র‌্যাব-৯ এর অফিসার নুর আলম (গণমাধ্যম)। তিনি জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, মঙ্গলবার (২১ মে) সকাল সাড়ে ১১টায় র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন শ্রীরামপুর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ১১ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রয়ের ১০ হাজার ৫৫০ টাকাসহ মাসুম আহমেদ লস্কর (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। সে জকিগঞ্জ উপজেলার চারিগ্রাম এলাকার আব্দুল শুক্কুর লস্করের ছেলে। বর্তমানে সে সিলেট শহরতলীর খাদিমপাড়া এলাকার আল সাফা গার্ডেন, আল বারাকা গ্রীণ সিটিতে বসবাস করে আসছে।

এছাড়াও ওইদিন সকাল ১১টায় র‌্যাবের অপর একটি দল জালালাবাদ থানাধীন শাবিপ্রবি গেটের সামন থেকে ১৯৮০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের ৩৬ হাজার ৫০০ টাকাসহ দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে- জকিগঞ্জ উপজেলাধীন শাহজালালপুর গ্রামের মৃত ইশাদ আলীর ছেলে আব্দুল আজিজ (৭৮) ও একই উপজেলার বাল্লা গ্রামের মৃত মুব্বাশ্বীরের ছেলে মো. আবদুল্লাহ। র‌্যাব-৯ এর এএসপি ওবাইনকে নিয়ে অভিযানের নেতৃত্ব দেন মেজর মো. শওকাতুল মোনায়েম।

এদিকে সোমবার (২০ মে) রাতে সিলেটের দক্ষিণ বিয়ানীবাজারে র‌্যাব অভিযান চালিয়ে ১৯৩০ পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে। মঙ্গলবার (২১ মে) বিয়ানীবাজার থানা পুলিশ গ্রেপ্তারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। অভিযানের নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর মেজর মোঃ শওকাতুল মোনায়েম। এসময় তার সাথে ছিলেন এএসপি ওবাইনসহ র‌্যাবের একটি দল। গ্রেফতারকৃতরা হচ্ছে- কানাইঘাটের বীরদল আগফৌর গ্রামের খলিলুর রহমানের ছেলে আব্দুল করিম (২৫) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সুফিয়ান আহমদ (২০)।