• মে ২২, ২০১৯
  • সিলেট
  • 13
ওসমানী মেডিকেল হাসপাতালের মিডলেভেল চিকিৎসক পরিষদের ইফতার অনুষ্ঠিত

নিউজ ডেস্ক: স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় সদস্য ও মিডলেভেল চিকিৎসক পরিষদ সিওমেকহার সভাপতি ডা. প্রশান্ত সরকার বলেছেন, চিকিৎসার মতো মানব সেবায় নিয়োজিত মহান পেশার চিকিৎসকদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বর্তমানে বিভিন্ন সময় চিকিৎসকরা সন্ত্রাসীদের দ্বারা বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। এই প্রেক্ষাপটে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং চিকিৎসক সমাজকে রক্ষা করতে যে কোনো অপশক্তির মোকাবিলা করতে হবে। মিডলেভেল চিকিৎসক পরিষদ সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃক আয়োজিত সায়েন্টিফিক সেমিনার ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার (২১ মে) নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে মিডলেভেল চিকিৎসক পরিষদ সিওমেকহার সহ-সভাপতি ডা. জাহিরুল ইসলামের খানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানের শুরুতে সায়েন্টিফিক সেমিনার ও রমজান মাসের তাৎপর্য বিষয়ে আলোচনা উপস্থাপনা করেন সংগঠনের সেমিনার বিষয়ক সম্পাদক ডা. রুহুল কবির।

এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ডা. এম নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. সাবের আহমেদ।

সভাপতির বক্তব্যে ডা. প্রশান্ত সরকার আরো বলেন, মিডলেভেল চিকিৎসক পরিষদ চিকিৎসকদের অন্যতম শক্তিশালী সংগঠন হিসেবে আস্তে আস্তে গড়ে ওঠেছে।

নাক-কান-গলা বিভাগের সহকারী রেজিস্ট্রার ডাঃ আব্দুল হাফিজ শাফী সিলেট টাইমস বিডি’কে  বলেন, সিলেট ওসমানী মেডিকেলের সকল বিভাগের রেজিস্ট্রার, সহকারী রেজিস্ট্রার, মেডিকেল অফিসার, কোর্স এর রেসিডেন্ট এবং লেকচারার দের নিয়ে গঠিত এই মিড লেভেল চিকিৎসক পরিষদের প্রায় ২ শতাধিক ডাক্তারের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইফতার মাহফিল এক উৎসবমুখর মিলনমেলায় পরিণত হয়েছিল। সবাইকে একসাথে করে এক সফল ইফতার মাহফিলের মাধ্যমে আমরা চিকিৎসকরা একতার জানান দিয়েছি এবং ইফতার সংশ্লিষ্ট সকলের চেষ্টায় এটি সফল হয়েছে। যেকোনো সুষ্ঠু পরিবেশে আমরা আন্তরিকতার সাথে চিকিৎসা সেবা দিতে প্রতিশ্রুতিবদ্ব।