• মে ২২, ২০১৯
  • আন্তর্জাতিক
  • 11
কনের বয়স ২৬, বরের ৬৮!

বিনোদন ডেস্ক: হলিউড তারকা সেলেনা গোমেজ আর বিল মুরের সাম্প্রতিক চলাফেরা দেখে অনেকেই সন্দেহ করেছিলেন, কিছু একটা হতে যাচ্ছে। হাতে হাত রেখে হাঁটার পাশাপাশি প্রকাশ্যে চুমুও আদান-প্রদান হয়েছে তাঁদের। আবার বয়সের তফাত বিবেচনায় নিয়ে কেউ আর আওয়াজ তোলেনি।

তবে হাটে হাঁড়ি ভাঙলেন সেলেনা নিজেই, ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে লেখেন, ‘এবারই প্রথম কান চলচ্চিত্র উৎসবে এলাম। পুরো টিমের সঙ্গে “দ্য ডেড ডোন্ট ডাই” ছবিটির প্রদর্শনীতে অংশ নেওয়া ছিল বিশেষ কিছু। যা–ই হোক, আমি ও বিল মুরে বিয়ে করতে যাচ্ছি।’

হ্যাঁ–হ্যাঁ—খবর এক্কেবারে ঠিক। হলিউড দুনিয়ায় এমনটাই ঘটতে যাচ্ছে হয়তো।

সমবয়সী জাস্টিন বিবারের সঙ্গে সেই কৈশোরের প্রেমের বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। এখন ৬৮ বছর বয়সী অভিনেতা বিল মুরেকে বিয়ে করতে চলেছেন হলিউড গায়িকা, নায়িকা ও প্রযোজক সেলেনা গোমেজ। ২৬ বছর বয়সী সেলেনার চেয়ে তাঁর নয়া প্রেমিকের বয়সের ব্যবধান প্রায় তিন গুণ। একই সঙ্গে তাঁরা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবিতে অভিনয় করেছেন।

চলতি ৭২তম কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই অভিনেতার সঙ্গেই হাজির হন সেলেনা। মূলত, মুক্তির অপেক্ষায় থাকা ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রচারে গিয়েছিলেন তাঁরা। তবে কানের লালগালিচায় তাঁদের হাতে হাত রেখে হাঁটতে দেখা যায়। একে অপরকে তাঁরা চুম্বনও করেন।

কানের পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ১৪ মে রাত আটটায় কান উৎসব উদ্বোধন করেন অস্কারজয়ী স্প্যানিশ অভিনেতা হাভিয়ার বারদেম ও ফরাসি অভিনেত্রী-গায়িকা চার্লোট গেইন্সবুর্গ। উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয় সেলেনা গোমেজ ও বিল মুর অভিনীত ‘দ্য ডেড ডোন্ট ডাই’ ছবির প্রদর্শনীর মধ্য দিয়ে।

বিল মুর মন্তব্য করেছেন সেলেনার বিষয়ে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘তাঁকে (সেলেনা) আমার ভালো লাগে। তিনি সুন্দর ও উদার। আমার মনের মতো। সব সময় এমন একজন পপ আইকনকেই তো খুঁজতাম।’

তবে অনেকেই মনে করছেন, নতুন ছবির প্রচারের অংশ হিসেবেই প্রেম ও বিয়ের প্রসঙ্গ টেনে মজা করছেন সেলেনা ও মুরে। এমন কর্মকাণ্ড হলিউড, বলিউড দুনিয়ায় হয়েই থাকে। আবার অনেকেই ভাবছেন, ছেলেবেলার প্রেমিক জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেওয়াটা কি মেনে নিতে পারেননি এই গায়িকা? আর সেই কারণেই হয়তো এমন ব্যতিক্রম সিদ্ধান্ত! তবে সত্য-মিথ্যা জানা যাবে সময় হলেই।