• মে ২৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 34
সিলেটে দুই মোটরসাইকেলের মালিককে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: সিলেট মহানগর পুলিশ দুটি মোটরসাইকেলের মালিককে সন্ধান চেয়েছে। সাদা রংয়ের একটি ইয়ামা ও লাল রংয়ের একটি এ্যাপাচি ১৫০ সিসি মোটরসাইকেলের মালিকের সন্ধান চায় বিমানবন্দর থানা পুলিশ। পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হলেও দীর্ঘদিনে মোটরসাইকেল দুটির মালিকের সন্ধান না পাওয়ায় গাড়ির ধরন, রেজিস্ট্রেশন নম্বর, সিসি ও বিস্তারিত বর্ণনাসহ মালিকের সন্ধানে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানিয়েছেন।

তিনি জানান, গত ‘১৫/০৮/২০১৭ ইংরেজি তারিখে এয়ারপোর্ট থানার জিডি নং-৬০১ মূলে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা ও নীল রংয়ের ইয়ামা মোটরসাইকেল যার রেজিঃ নং- সিলেট-ল-১১-৫২৫৫, চেসিস নং- ME121CO11A2085808, ইঞ্জিন নং-21C1085901, উদ্ধার করা হয়েছিল। অপরদিকে ০৬/০৯/২০১৮ ইংরেজি তারিখে এয়ারপোর্ট থানার জিডি নং-২৬১ মূলে একটি লাল রংয়ের এ্যাপাচি ১৫০ সিসি মোটরসাইকেল যার রেজিঃ নং- সিলেট-ল-১১-৯৮৯১, চেসিস নং- MD624HC1XD2A22822 ইঞ্জিন নং- CID3068315 উদ্ধার করা হয়েছিল।

কিন্তু দীর্ঘদিন খুঁজ খবর নিয়ে উক্ত মোটরসাইকেল দুটির কোন প্রকৃত মালিক পাওয়া যায়নি। তাছাড়া বিআরটিএ, সিলেট থেকে উক্ত মোটর সাইকেলের রেজিস্ট্রেশন সংক্রান্ত কোন তথ্য পাওয়া যায়নি। এমতাবস্থায় উল্লিখিত দুটি মোটরসাইকেলের প্রকৃত মালিককে বিমানবন্দর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।’