• জুন ২, ২০১৯
  • লিড নিউস
  • 13
সুনামগঞ্জে বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ৭

সুনামগঞ্জ প্রতিনিধিঃ দক্ষিণ সুনামগঞ্জে বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছে, গুরতর আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। রোববার সকাল সাড়ে ৭টায় উপজেলার পাথারিয়া ইউনিয়ানের গনিগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত লেগুনা যাত্রীরা  হল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দূর্বাকান্দা সাগর আহমদ(১৫), একই গ্রামের মিলন মিয়া(১৬), আফজাল মিয়া(১৭), দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা গাগলি গ্রামের নোমান (২৪) ও শাল্লা উপজেলার নিপেশ চন্দ্র দাশ(২২)। অন্য একজনের পরিচায় পাওয়া যায়নি। নিহতদের পাঁচজন লেগুনার যাত্রী ও নোমান লেগুনার চালক।

পুলিশ সুত্রে জানা গেছে, ঢাকা থেকে লিমন পরিবহনের বাস একটি দিরাই উপজেলা সদরে যাত্রী নামিয়ে সুনামগঞ্জ জেলা শহরে ফিরছিল। অন্যদিকে সদর উপজেলার মদনপুর থেকে দিরাই আসছিল যাত্রীবাহী একটি লেগুনা। দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া ইউনিয়নের গনিগঞ্জ এলাকায় আসা মাত্র বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই দিকে ছিটকে পড়ে বাস ও লেগুন সড়ক পার্শবর্তী খাদে পড়ে যায়। এতে লেগুনায় থাকা ছয় যাত্রী ও চালক ঘটনাস্থলে নিহত হন। আহত হয় লেগুনায় থাকা আরো চার যাত্রী।

খবর পেয়ে সুনামগঞ্জ ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ পরিদর্শক রফিক বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। দুর্ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে যায়