• জুন ১৭, ২০১৯
  • খেলাধুলা
  • 22
মাশরাফিদের উজ্জীবিত করতে টিম হোটেলে পাপন

ক্রীড়া ডেস্কঃ য়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা শুরু হওয়ার আগে, টাইগারদের টিম হোটেল হলিডে-ইনে দলকে উদ্বুদ্ধ, অনুপ্রেরণা ও উজ্জীবিত করতে নাজমুল হাসান পাপন।

বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচ দেখেই লন্ডন থেকে দেশে ফিরে আসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। এসেই জানিয়েছিলেন, দলকে মাঠে থেকে সমর্থন দিতে খুব দ্রুতই ফের যুক্তরাজ্যের উদ্দেশে রওনা হবে তিনি। সেই কথার প্রেক্ষিতে, গতকাল (রোববার) টনটনে পৌঁছান নাজমুল হাসান পাপন।

এদিকে বিশ্বকাপে টিকে ছাড়ার লড়াইয়ে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামতে চলেছে টিম টাইগারস। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩ টায় শুরু হবে ম্যাচটি। অতীব গুরুত্বপূর্ণ ম্যাচ হওয়ায় টনটনে পৌঁছেই আজ (সোমবার) স্থানীয় সময় সকাল ৮টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত বাংলাদেশ দলের ক্রিকেটারদের সঙ্গে বিশেষ বৈঠক করেছেন পাপন।

 

খেলা শুরু হওয়ার আগে, টাইগারদের টিম হোটেল হলিডে-ইনে দলকে উদ্বুদ্ধ, অনুপ্রেরণা ও উজ্জীবিত করতে নাজমুল হাসান পাপন এই বৈঠক ডাকেন বলে জানা গেছে।

উল্লেখ্য, নাজমুল হাসান পাপনের উপস্থিতিতে বাংলাদেশ দল এবারের বিশ্বকাপে তাদের প্রথম ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারায়।

এদিকে ক্রিকেট ভক্তদের জন্য আছে সুসংবাদ। টনটনে আবহাওয়া আজ বেশ ভালো। বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। সুতরাং, দুই দলের মধ্যে জমজমাট এক লড়াই দেখার আশা ভক্ত-সমর্থকরা দেখতেই পারেন।