• জুন ১৯, ২০১৯
  • শীর্ষ খবর
  • 25
সিলেট-ঢাকা মহাসড়কে শ্যামলী বাসের ধাক্কায় নিহত ২

নিউজ ডেস্কঃ সিলেট-ঢাকা মহাসড়কে সিএনজি আটোরিকসা ও শ্যামলী বাসের সংঘর্ষে ২ অটিারিকসা যাত্রী নিহত, আহত ৩।

নিহতরা হলেন বিশ্বনাথ উপজেলার পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম (৩৫) ও গোয়ানঘাট উপজেলার আঙ্গারুজুর গ্রামের রুহুল আমিন চৌধুরীর মেয়ে নওশীন (১৮)। এ ঘটনায় নওসীনের মা, বোন ও অটোরিকশার চালক আহত হয়েছেন।

বুধবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে এ দুর্ঘটনা ঘটে। কাইয়ুম হবিগঞ্জের চুনারুঘাটের গাবরু মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে অটোরিকশাটির (সিলেট থ ১২-১৩৯১) সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও যাত্রী কাইয়ুম এবং তিন নারীসহ পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কাইয়ুমকে মৃত ঘোষণা করেন । নওশীন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের অবস্থা গুরুতর। তারা হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের চালক বাসটি দ্রুত চালিয়ে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ পিছু নিলে পথিমধ্যে হুমায়ুন চত্বর এলাকা বাস রেখে চালক পালিয়ে যান। বাসটি জব্দ করা হয়েছে এবং দুর্ঘটনা অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি খায়রুল।