• জুলাই ১৭, ২০১৯
  • জাতীয়
  • 35
ঈদ উপলক্ষে বাসের অগ্রিম টিকিট ২৬ জুলাই, ট্রেনের ২৯

নিউজ ডেস্কঃ আগামী ১১ আগস্ট সম্ভাব্য ঈদুল আজহা ধরে নিয়ে আগামী ২৬ জুলাই থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ২৯ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে বাংলাদেশ রেলওয়ে।

মঙ্গলবার (১৬ জুলাই) বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন সূত্র জানায়, আগামী ১১ আগস্ট সম্ভাব্য ঈদুল আজহা ধরে নিয়ে অগ্রিম টিকিট বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো।

সিদ্ধান্ত অনুযায়ী, ২৬ জুলাই সকাল থেকে উত্তর ও উত্তর-পশ্চিমাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু করবে পরিবহন কোম্পানিগুলো। উত্তরাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট গাবতলী এবং কল্যাণপুরের কাউন্টার থেকে পাওয়া যাবে। পাশাপাশি অনলাইনেও টিকিট পাওয়া যাবে।

এদিকে রেল ভবন সূত্র জানিয়েছে, ২৯ জুলাই থেকে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। গত ঈদের মতো রাজধানীর পাঁচটি পয়েন্ট থেকে অগ্রিম টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া গতবারের মতো এবারও শতকরা ৫০ ভাগ টিকিট পাওয়া যাবে অনলাইনে।

বাংলাদেশ বাস ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহসাধারণ সম্পাদক ও শ্যামলী এন আর ট্রাভেলস-এর ব্যবস্থাপনা পরিচালক শুভঙ্কর ঘোষ জানান, একই সময়ে সিলেট ও চট্টগ্রামের অগ্রিম টিকিটও বিক্রি করা হবে। তবে ঈদ মৌসুমে উত্তরাঞ্চল ও পশ্চিমাঞ্চলগামী বাসের টিকিটের চাহিদাই বেশি থাকে।