• আগস্ট ৯, ২০১৯
  • লিড নিউস
  • 51
জল্লারপাড়ে প্রবাসী যুবকদের ওপর হামলার ঘটনায় মামলা

নিউজ ডেস্কঃ অবশেষে সিলেট নগরীর জল্লারপাড়স্থ পাঁচ ভাই রেস্টুরেন্টে প্রবাসী যুবকদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় ৩০-৪০ জনকে আসামি করে মামলা করা হয়েছে।

গত বুধবার ওই প্রবাসীদের চাচাতো ভাই মো. জাহাঙ্গীর আলম কোতোয়ালী থানায় অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামি করে মামলাটি দায়ের করেছেন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া জানিয়েছেন, ‘বুধবার মামলা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে কয়েকজনকে চিহ্নিত করা হয়েছে। তাদের নাম-ঠিকানা সংগ্রহ করা হয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

মামলা দায়েরকারী জাহাঙ্গীর আলম নগরীর বালুচার এলাকার রইছ আলীর ছেলে।

মামলার এজাহারে জাহাঙ্গীর আলম উল্লেখ করেছেন, হামলকারীরা নাহিয়ান, হাসান ও রিমনের পরনে থাকা প্রায় ৪ লাখ ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার, ১ লাখ ৮০ হাজার টাকা মূল্যের দুটি র‌্যাডো ঘড়ি এবং নগদ ৪৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এছাড়া প্রাইভেটকার ভাঙচুর করে ৬ লাখ টাকার ক্ষতিসাধন করা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত ১১টার দিকে চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী নাহিয়ান (১৮), হাসান (২০) ও রিমনকে (২৪) সাথে নিয়ে পাঁচ ভাই রেস্টুরেন্টে খেতে গিয়েছিলেন জাহাঙ্গীর আলম। ওই সময় রেস্টুরেন্টের বাইরে থাকা ছাত্রলীগ ক্যাডাররা ওই প্রবাসী যুবকদের নিয়ে কটুক্তি করেন। এর প্রতিবাদ করলে প্রবাসী যুবকদের ওপর হামলা চালানো হয়। তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়। ঘটনার পর পুলিশ পলাশ নামের এক যুবককে আটক করে।