• আগস্ট ১৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 16
উপশহরে ব্যবসায়ির বাসায় দূর্ধর্ষ চুরি

নিউজ ডেস্কঃ নগরীর শাহজালাল উপশহরে এক ব্যাবসায়ির বাসায় দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোররা বাসার জানালার গ্রীর কেটে ভেতরে প্রবেশ করে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল নিয়ে যায়।

গত রবিবার থেকে শুক্রবার সন্ধ্যার মধ্যে যেকোন সময় ১৪ নম্বর রোডের বি ব্লকের ৩৮ নং বাসায় এ চুরির ঘটনাটি ঘটে।

রাজা ম্যানশনের আধুনিক লাইব্রেরীর সত্ত্বাধিকারী জোবায়ের আহমদ জানান, গত রবিবার বিকেলের দিকে আমার পরিবারে সদস্যদের নিয়ে ঈদ কাটাতে গ্রমের বাড়ি বিয়ানিবাজার উপজেলার মাথিউরা ছবিলপুরে যাই। সেখানে যাওয়ার সময় বাসার সব দরজা জানালা ভালোভাবে বন্ধ করে সামনের দরজায় তালা দিয়ে যাই। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে বাসায় ফিরে তালা খোলে ঘরের ভেতরে প্রবেশ করতে চাইলে দেখা যায় দরজাটি ভেতর থেকে বন্ধ করা।

তখন তিনি বাসার চারদিকে ঘুরে দেখেন পিচনের জানালার গ্রীল কাটা। এক পর্যায়ে তিনি বাসার কেয়ারটেকারকে বিষয়টি জানান। পরে বাসার কেয়ারটেকারসহ পিচনের জানালা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে সামনের দরজা খোলা হয়।

এ সময় তিনি দেখেন তার সব জিনিসপত্র তছনছ করা। চোররা আলমিরা খুলে রক্ষিত ২৫ ভরি স্বর্ণালংকার, ১টি ল্যাপ্টপ, ৪টি মোবাইল সেট ও নগদ আড়াই লক্ষ টাকাসহ মোট ২০ লক্ষ টাকার মালামাল লোট করে নিয়ে যায়। পরে তিনি বিষয়টি স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে জানান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শাহজালাল উপশহর তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মনোজ মিয়া জানান ঘটনাস্থল পরিদর্শন করে  বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়া চোরদের আটকের জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।