• আগস্ট ২৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 27
বানিয়াচংয়ে নিখোঁজ ২ শিশুর মরদেহ উদ্ধার

বানিয়াচং প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচংয়ে নিখোঁজের এক দিন পর বাড়ির পাশের পুকুর থেকে সালমান আহমেদ (৫) ও তায়েফ আহমেদ (৫) নামের দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা পরস্পরের চাচাতো ভাই।

মঙ্গলবার (২৭ আগষ্ট) সকালে বাড়ির পাশের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের বল্লবপুর গ্রামের ছয়ফুল মিয়ার ছেলে সালমান আহমেদ ও তোফাজ্জুল হকের ছেলে তায়েফ আহমেদ গতকাল সোমবার বিকেল থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন তাদের নানা স্থানে খুঁজে না পেয়ে রাতেই বানিয়াচং থানার পুলিশকে জানান। পাশাপাশি পরিবারের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়।

আজ সকালে দুই শিশুর মরদেহ বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় দেখতে পান এলাকাবাসী। পরে বানিয়াচং থানার পুলিশকে জানালে পুলিশ সকাল ১০টার দিকে ঘটনাস্থলে গিয়ে শিশু দুটির মরদেহ উদ্ধার করে। দুই শিশুর বাবাই কুয়েতপ্রবাসী।

বড়ইউড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ‘একসঙ্গে দুই শিশুর মৃত্যুর বিষয়টি সবাইকে ভাবিয়ে তুলেছে। পরিবারের কোনো অভিযোগ না থাকলেও আমরা পুলিশকে বলেছি বিষয়টি তদন্ত করতে।’

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে ডুবেই এই দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশুদের পরিবারের এ বিষয়ে কোনো অভিযোগ নেই। তারপরও পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সেখান থেকে প্রতিবেদন পাওয়ার পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে।