• আগস্ট ২৯, ২০১৯
  • শীর্ষ খবর
  • 39
ছাতকে সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগে সংঘর্ষ, আহত ১০

ছাতক প্রতিনিধিঃ ছাতক একটি সড়ক নির্মান কাজে অনিয়মের অভিযোগের জের ধরে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের নারীসহ অন্তত ১০জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ আগষ্ট) দুপুরে উপজেলার ছাতক সদর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে গুরুতর আহত স্থানীয় আ’লীগ নেতা, ঠিকাদার মাফিজ আলী (৪৮) ও লুবনা বেগম (২৮) নামে এক নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাতক সদর ইউনিয়নের রুক্কাবাজার থেকে রুক্কা মাদরাসা পর্যন্ত এলজিইডি’র আওতাধীন প্রায় এক কিলোমিটার সড়ক নির্মাণ কাজের দরপত্র অনুযায়ী চলতি বছরের মে মাসে কাজ শুরু হয়। প্রায় ৯৩ লাখ টাকা ব্যয়ে সড়কে আরসিসি ঢালাই’র নির্মাণ কাজে দরপত্র দেয়া হয় মেসার্স নুরুল ইসলাম নামের একটি ঠিকাদারী প্রতিষ্টানকে। ওই প্রতিষ্টানের পক্ষে কাজটি পরিচালনা করছেন স্থানীয় আ’লীগ সেতা মাফিজ আলী। কাজের শুরুতেই কান্দিগাঁও এলাকার লোকজন একাধিকবার নিম্নমানের কাজের অভিযোগ তুলেছেন। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় এলাকাবাসী আবারও নিম্নমানের কাজ চলছে বলে বাঁধা দেয়ার জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে উভয় পক্ষের আহত ২জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এবং আব্দুল আমিন (৩০), হোসেন আলী (৫০), আব্দুল কাদির (২৬), আব্দুস সালাম (৫০), রাজন মিয়া (২৬), ফারুক মিয়া (২৭)সহ অন্য আহতদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।