• সেপ্টেম্বর ৩, ২০১৯
  • আন্তর্জাতিক
  • 41
নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

আন্তর্জাতিক ডেস্কঃ আমেরিকার নিউইয়র্কে দুর্বৃত্তের গুলিতে মো. শাহেদ উদ্দিন (২৭) নামের বাংলাদেশি এক যুবক নিহত হয়েছেন। গত রোববার ভোররাতের এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

নিহত শাহেদ উদ্দিন আমেরিকাপ্রবাসী মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিনের ছেলে।

তাঁর বাড়ি বাংলাদেশের সন্দ্বীপে। শাহেদ তাঁর বাবার কন্সট্রাকশনের ব্যবসা দেখাশোনা করতেন। পাঁচ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। তাঁর মৃত্যুতে প্রবাসীদের মধ্যে উদ্বেগের সৃষ্টি হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, জ্যামাইকার রিচমন্ড হিল এলাকার ১৩০ স্ট্রিট এবং ৯২ অ্যাভিনিউয়ে অবস্থিত একটি নাইট ক্লাবের সামনে ভোররাত সাড়ে চারটার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। একপর্যায়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এ সময় শাহেদের বুকে গুলি লাগে। হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকেরা শাহেদকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয় বলে চিকিৎসকেরা জানিয়েছেন। এ ঘটনায় তদন্ত চলছে।

দুর্বৃত্তদের ধরতে পুলিশ এলাকাবাসীর সহযোগিতা চেয়েছে। ময়নাতদন্ত শেষে স্থানীয় সময় আজ মঙ্গলবার পরিবারের কাছে শাহেদের লাশ হস্তান্তর করা হয়েছে।

শাহেদের পারিবারিক সূত্র বলছে, নিউজার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে শাহেদকে দাফন করা হবে। আহত ব্যক্তিরা জ্যামাইকা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাঁদের দুজনেরই পায়ে ও পিঠে গুলি লেগেছে বলে পুলিশ জানিয়েছে।