• সেপ্টেম্বর ৪, ২০১৯
  • শীর্ষ খবর
  • 37
ছাতকে কলেজ ছাত্রীকে উত্যক্ত করায় বখাটে কারাগারে

ছাতক প্রতিনিধিঃ ছাতকে এক কলেজ ছাত্রীকে উত্যক্ত করার জের ধরে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওই মামলার আসামী বখাটে মনির মিয়া (৩২) কে বুধবার দুপুরে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। সে উপজেলার ছৈলা আফজালাবাদ ইউনিয়নের বাগইন গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে।

ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গত মঙ্গলবার রাতে বখাটে মনির উল্টো ওই কলেজ ছাত্রীর বিরুদ্ধে অভিযোগ করতে গেলে থানা পুলিশ ওই মামলায় তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, একই ইউনিয়নের শরিষপুর গ্রামের বাসিন্দা ও সিলেট সরকারী মহিলা কলেজের ডিগ্রী ১ম বর্ষের জনৈক ছাত্রীকে কলেজে যাওয়া আসার পথে নিয়মিত উত্যক্ত করার পাশাপাশি প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল বখাটে মনির। ওই কলেজ ছাত্রী জানায়, বখাটে মনির মুটোফোনে বিরক্ত করার পাশাপাশি কুরুচিপূর্ণ বার্তা পাঠাতো। তার যন্ত্রনায় আমার জীবন অতিষ্ট হয়ে উঠেছিল। গত মঙ্গলবার বিকেলে এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়ার পর মনিরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা এজহারভূক্ত করে পুলিশ।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সুবির সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, বখাটে মনিরের বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে। এ বিষয়ে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।