• সেপ্টেম্বর ৪, ২০১৯
  • শীর্ষ খবর
  • 33
ছাতকে ভাতিজাদের হামলায় চাচার মৃত্যুর ঘটনায় মামলা

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতকে ভাতিজাদের হামলায় আহত চাচার মৃত্যুর ঘটনায় গত মঙ্গলবার বিকেলে নিহত সফিক আলীর স্ত্রী ছমিরুন নেছা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন।

ভাতিজাদের হামলায় গুরুতর আহত সফিক আলী (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরন করেন।

তিনি উপজেলার দোলারবাজার ইউনিয়নের রামপুর গ্রামের ইসকন্দর আলীর ছেলে।

হামলাকারী অভিযুক্তরা একই গ্রামের কলমদর আলীর ছেলে মোহাম্মদ আলী ও ফেরদৌস আলী দু’জনই নিহত সফিক আলীর ভাতিজা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার সকালে মোহাম্মদ আলীর গরু তার চাচা সফিক আলীর চাষাবাদকৃত জমির ধানের চারা খেয়ে ফেলে। এ নিয়ে সফিক আলীর ছেলে ফয়েজ উদ্দিনের সাথে মোহাম্মদ আলীর বাকবিতন্ডার ঘটনা ঘটে। ওই দিন বিকালে সফিক আলী স্থানীয় জাহিদপুর বাজারে পৌছামাত্র মোহাম্মদ আলী ও ফেরদৌস আলী মিলে তার চাচার ওপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। গত মঙ্গলবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ হামলার পর সফিক আলীর মৃত্যুর খবর চারদিক ছড়িয়ে পড়লে অভিযুক্তরা বাড়ী-ঘর ছেড়ে পালিয়ে যায়।

ছাতক থানার ওসি মোস্তফা কামাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনার পর সহকারী পুলিশ সুপার বিলাল আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হামলাকারীদের পুলিশ গ্রেফতারের চেষ্টায় অভিযান অব্যাহত রয়েছে।