• সেপ্টেম্বর ৭, ২০১৯
  • শীর্ষ খবর
  • 45
ছাতকে কিশোরী ধর্ষণ মামলায় এক যুবক জেল-হাজতে

ছাতক প্রতিনিধিঃ ছাতকে এক কিশোরীর দায়েরকৃত ধর্ষণ মামলায় রহমত আলী মামুন (১৯) নামে এক যুবককে জেল-হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

মামুন উপজেলার কালারুকা ইউনিয়নের নুরুল্লাহপুর গ্রামের রজব আলীর ছেলে।

শনিবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে তাকে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়। এর আগে গত শুক্রবার রাতে ছাতক থানা পুলিশ নিজ এলাকা থেকে রহমত আলী মামুনকে গ্রেফতার করে।

মামলার অভিযোগে বলা হয়, গত ১৩ আগষ্ট রাতে অভিযুক্ত রহমত আলী ছৈলা আফজালাবাদ ইউনিয়নের নেয়াপাড়া গ্রামের বাসিন্দা এক দিনমজুরের জনৈক কিশোরীকে বাড়ী থেকে জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষণ করে। এ সময় স্থানীয় লোকজন ওই কিশোরীর চিৎকার শুনে রহমতকে আটক করে। ঘটনার পর ওই কিশোরীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এক পর্যায়ে ঘটনার দিন রাতেই স্থানীয় প্রভাবশালীরা বিষয়টি আপোষ নিস্পত্তির কথা বলে রহমত আলীকে ছাড়িয়ে নেয়।

পুলিশের উপ-পরিদর্শক লিটন রায় বলেন, ধর্ষণের অভিযোগে গত শুক্রবার রাতে ওই কিশোরী বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক মামলা দায়ের করে। ওই মামলায় রহমত আলী মামুনকে আটক করে পুলিশ। ডাক্তারী রিপোর্ট পাওয়ার পর বিষয়টি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।