• সেপ্টেম্বর ১২, ২০১৯
  • শীর্ষ খবর
  • 41
ছাতকে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত, আটক ১

ছাতক প্রতিনিধিঃ ছাতকে প্রতিপক্ষের হামলায় সুজন মিয়া (৩২) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত সুজন মিয়া উপজেলার ভাতগাঁও ইউনিয়নের হায়দরপুর গ্রামের আম্বর আলীর ছেলে।

গতকাল (বুধবার ১১ সেপ্টেম্বর) রাতে হায়দরপুর বাজার সংলগ্ন এলাকার সড়কে এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর ) সকালে একই ইউনিয়নের হায়দারপুর গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল হেকিমকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার রাত সাড়ে ১০টায় হায়দরপুর বাজারের কাপড় ব্যবসায়ী সুজন মিয়া দোকান বন্ধ করে বাড়ী ফিরছিলেন। বাজার থেকে সড়ক দিয়ে মোবাইল ফোনে কথা বলে যাওয়ার সময় হঠাৎ করেই অতর্কিত ভাবে পিছন দিক থেকে প্রতিপক্ষের কয়েকজন মিলে লাটি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন অংশে বেদড়ক পিটিয়ে আহত করে পালিয়ে যায়।

৪নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজ মনিরুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। আহত সুজন মিয়াকে স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ছাতক থানার ওসি মোস্তাফা কামাল জানান, খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন শেষে হামলার ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুল হেকিম নামে একজনকে আটক করেছে।