• সেপ্টেম্বর ২১, ২০১৯
  • শীর্ষ খবর
  • 30
গোয়াইনঘাটে যুবককে জিম্মি করে ১লাখ টাকা মুক্তিপন দাবি, আটক ২

গোয়াইনঘাট প্রতিনিধিঃ গোয়াইনঘাট উপজেলার কান্দিগ্রামে হোসেন আহমদ ( ৩০)  নামে এক যুবককে জিম্মি করে ১লাখ টাকা মুক্তিপন দাবি, জিম্মি যুবক উদ্ধার।

এগটনায় কবির উদ্দিন ও আরফান আলী নামে দুজনকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হোসেন আহমদকে হাত-পা বাধা অবস্থায় কান্দিগ্রামের তরিকুলের বসতঘর থেকে উদ্ধার ও ঘটনাস্থল থেকে জড়িত কান্দিগ্রামের ওয়ারিছ আলীর ছেলে কবির উদ্দিন ও ভেড়া মিয়ার ছেলে আরফান আলীকে আটক পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, কান্দিগ্রামের মৃত নাছির উদ্দীনের ছেলে হোসেন আহমদের কাছে সুদে ৫ হাজার টাকা ঋন দেয় গাবরু মিয়ার ছেলে তরিকুল। এই সুদের ৫ হাজার টাকার পরিবর্তে হোসেনের কাছে ১ লাখ টাকা দাবি করে। এরই সূত্র ধরে শনিবার সকালে গ্রামের পূর্ব দিক থেকে তরিকুল ও তার সহযোগীরা হোসেনকে জোরপূর্বক ধরে মারধর করে নিয়ে যায় তার বাড়িতে। সেখানে নিয়ে তাকে সে এবং তার সহযোগীর বেধড়ক মারধর করে এবং হোসেনের আত্মীয় স্বজনের কাছে ১ লাখ টাকা মুক্তি পন দাবি করে।

এব্যাপারে হোসেনের চাচা মাওলানা আবদুল খালিক, এছাড়া সুদে টাকা দিয়ে বহু মানুষকে বাড়ি ছাড়া করেছে তরিকুল। কান্দিগ্রামের মাদক ব্যাবসায়ীদের পুঁজি দিয়ে সে দীর্ঘদিন থেকে মাদক ব্যাবসা পরিচালনা করছে। যে বিষয়টি কান্দিগ্রাম গ্রামবাসী ভালো করে জানেন। সর্বশেষ শনিবার সকালে আমার ভাতিজা হোসেনকে গ্রামের পূর্ব দিক থেকে ধরে নিয়ে যায় তরিকুল ও তার সহযোগীরা। খবর পেয়ে আমি তরিকুলের বাড়ীতে গেলে তরিকুল ও তার সহযোগীরা আমাকে মারধর করে। পরে আমি সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে উপস্থিত হয়ে লিখিত অভিযোগ করলে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে আমার ভাতিজা হোসেনকে উদ্ধার করেন এবং দুইজন আসামি আটক করেন।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে গোয়াইনঘাট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।