• সেপ্টেম্বর ২২, ২০১৯
  • শীর্ষ খবর
  • 62
নবীগঞ্জে ডিজিটাল নিরাপত্তা ও তথ্য প্রযুক্তি আইনে নারী গ্রেফতার

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সিনিয়র সাংবাদিকদের বিরুদ্ধে ফেসবুকে মানহানীকর মিথ্যা স্ট্যাটাস দেওয়ার অভিযোগে ফরজুন আক্তার মনি নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ্।

রবিবার বিকেলে শহরতলীর জেকে উচ্চ বিদ্যালয় পয়েন্ট থেকে নবীগঞ্জ থানা পুলিশ ডিজিটাল নিরাপত্তা ও তথ্য প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার করা হয়।

জানা যায়, মনি দীর্ঘদিন যাবত সাংবাদিক ও মানবাধীকার কর্মী পরিচয় দিয়ে বিভিন্ন শ্রেণী পেশার লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। কেউ প্রতিবাদ করলে মনির নিজস্ব ফেইসবুক আইডিতে বিভিন্ন রকম হুমকি ধামকি মূলক ও মানহানীকর স্ট্যাটাস(পোস্ট) দিয়ে অপদস্ত করতো। কিছুদিন পূর্বে নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সমকাল প্রতিনিধি এম এ আহমদ আজাদ এর বিরুদ্ধে তার ফেইসবুক আইডিতে একাধিক মানহানীকর স্ট্যাটাস দিলে সংবাদিক আজাদ বাদী হয়ে পুলিশ ডিজিটাল নিরাপত্তা ও তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ দায়ের করেন। পুলিশ উক্ত অভিযোগের সত্যতা পেয়ে রবিবার তাকে গ্রেফতার করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মনির বিরুদ্ধে অসংখ্য অভিযোগ সম্মানীত ব্যক্তি ও সুশীল সমাজ এবং সরকারী কর্মকর্তাদের সম্মানহানী করেছে।