• অক্টোবর ১৯, ২০১৯
  • লিড নিউস
  • 55
জৈন্তাপুরে পুলিশের উপর হামলায় ৬ পুলিশ আহত, মাদক বিক্রেতাসহ আটক ৩

জৈন্তাপুর প্রতিনিধিঃ সিলেটের জৈন্তাপুরে মাদকসেবীকে ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলায় ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন।এঘটনায় ৩০পিছ ইয়াবা, মাদক বিক্রেতাসহ ও দুই হামলাকারী আটক করেছে পুলিশ।

আটককৃতদের বিরোদ্ধে মাদক ও পুলিশ এসল্ট মামলা দায়ের।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায় একাধিক মাদক মামলার আসামী ধরতে গোপন সংবাদের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার টিম জৈন্তাপুর এস.এস.আই রায়হান পারভেজ, এ.এস.আই রুবেল দাস সঙ্গীয় ফৌর্স নিয়ে উপজেলার কমলাবাড়ী গ্রামের অভিযান পরিচালনা করে ৩০পিছ ইয়ারা সহ চিহ্নিত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী জামাল উদ্দিন(৩৫) কে আটক করে পুলিশ।

আটককৃত মাদক ব্যবসায়ী জামালকে ছাড়িয়ে নিতে পুলিশের উপর হামলা চালায় অন্যান্য মাদকসেবী ও জামালের নিকট আত্মীয়রা।

পুলিশের উপর হামলার ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিকের নির্দেশে এস.আই আজিজুর রহমান সঙ্গীয় ফৌস নিয়ে গেলে পুলিশের উপর হামলা চালায়। এঘাটনায় পুলিশের ৬সদস্য আহত হন। আহতরা হলেন এস.আই আজিজুর রহমান, এএসআই রুবেল দাস, এএসআই রায়হান কবির, কনেষ্টেবল তপু নাথ, জামাল, সাইফুল ইসলাম। তাদের মধ্যে গুরুত্বর আহত এস.আই আজিজুর রহমান ও কনেষ্টেবল জামালকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপরদিকে পুলিশ কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কদিরের ছেলে একাধিক মাদক মামলার আসামী ইয়াবা ব্যবসায়ী জামাল উদ্দিন(৩৫), তার সহোদর কামাল উদ্দিন(৪০), আব্দুল হান্নান(১৯) কে আটক করে থানায় নিয়ে আসে। জামাল উদ্দিন বিরুদ্ধে মাদক মামলা ও জামাল, কামাল ও হান্নান সহ অজ্ঞাত কয়েক জনের উপর পুলিশ এসল্ট মামলা দায়ের করা হয়েছে।

আটককৃতদের সকাল ১১টায় আদালতে প্রেরন করা হয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বলেন, মাদক ব্যবসায়ীদের ধরতে উপজেলা সকল ইউনিয়ন ওয়ার্ডে আমরা প্রচারাভিযান করছি, তারপর হতে মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশ অভিযান করছে। মাদক ব্যবসায়ীকে ধরার পর অর্তকিত ভাবে পুলিশের উপর মাদকসেবী ও বিক্রেতার স্বজনরা হামলা চালায়। ঘটনায় আমার ৬পুলিশ সদস্য আহত হন। মাদক ব্যবসায়ী সহ ৩জনকে আটক করি। তাদের বিরুদ্ধে মামলা রেকর্ড করে আদালতে প্রেরন করা হয়েছে।