• অক্টোবর ২১, ২০১৯
  • শীর্ষ খবর
  • 46
জৈন্তাপুরে  ১৩ মামলার আসামী কে গ্রেফতার করেছে পুলিশ

জৈন্তাপুর প্রতিনিধিঃ জৈন্তাপুরে ৮টি সাজাসহ ১৩টি মামলার ওয়ারেন্টভূক্ত আসামী শাহাদাৎ হোসেনকে সিলেট শহর হতে আটক করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশের টিম জৈন্তাপুর।

আটককৃত শাহাদাৎ হোসেনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন।

পুলিশ সূত্রে জানাযায়, ২০ অক্টোবর দিবাগত রাত অনুমান সাড়ে ৮টায় জৈন্তাপুর ও গোয়াইনঘাট থানায় বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামী সিলেটের শাহপরান (রাঃ) থানার আরামবাগ বালুচর এলাকার ফরহাদ রেষ্টুরেন্টের সম্মুখে ঘুরাঘুরি করছে বলে সংবাদপায় থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে জৈন্তাপুর মডেল থানার পি.এস.আই মোঃ শাহীনুর রহমানের নেতৃত্বে এ.এস.আই মোঃ জাকির হোসেন, এ.এস.আই রুবেল দাস সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে গোয়াইনঘাট উপজেলার লংপুর গ্রামের মৃত মাহমুদ আলীর ছেলে মোঃ শাহাদাৎ হোসেন (৪৫) কে আটক করে থানায় নিয়ে আসে। আটক শাহাদাৎ হোসেনের বিরুদ্ধে জৈন্তাপুর ও গোয়াইনঘাট থানায় ৮টি সাজাসহ মোট ১৩টি মামলা ও গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক আটকের সত্যতা স্বীকার করে প্রতিবেদককে বলেন, সে সাজাপ্রাপ্ত আসামী এবং দীর্ঘদিন যাবৎ পলাতক ছিল, তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী ছিল। টিম জৈন্তাপুর গোপন সংবাদের ভিত্তিত্বে তাকে আটক করে নিয়ে আসে।

আজ ২১ অক্টোবর সোমবার সকাল ১১টায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।