• নভেম্বর ১৪, ২০১৯
  • সিলেট
  • 62
সিলেট জেলা শ্রমিকদল নেতা আলাউদ্দিনের দাফন সম্পন্ন

নিউজ ডেস্কঃ সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আলী আকবর রাজনের বাবা, সিলেট জেলা শ্রমিক দল নেতা আলাউদ্দিন সওদাগর এর দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বাদ আসর নগরীর দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে তাঁকে শাহজালাল মাজার কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

তিনি বৃহস্পতিবার সকাল ১০টায় নগরীর একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান।

মরহুমের নামাযের জানাযায় সিলেট জেলা ও মহানগর বিএনপি অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ অংশ নেন।

জানাযায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ড. মুহাম্মদ এনামুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহবায়ক কমিটির সদস্য আলী আহমদ, মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ুন কবির শাহীন, সহ-সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর, সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, জেলা আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী ও মাহবুব কাদির শাহী, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রকাশনা সম্পাদক জাকির মজুমদার, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, যুববিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত হোসেন লিটন, পরিবার কল্যান সম্পাদক লল্লিক আহমদ চৌধুরী, মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মানিক, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, মহানগর সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান প্রমূখ।