• নভেম্বর ১৬, ২০১৯
  • খেলাধুলা
  • 53
‘বঙ্গবন্ধু বিপিএল’র লোগো উন্মোচিত হল

ক্রীড়া ডেস্কঃ সবুজের গালিচায় স্বর্ণালি ছোঁয়া। বঙ্গবন্ধু আমাদের হৃদয়ে চির উজ্জ্বল, চির তরুণ। তারই প্রতিচ্ছবি এই লোগোতে। সঙ্গে ক্রিকেটের অপরিহার্য তিনটি স্ট্যাম্প ও বল দারুণভাবে সম্পৃক্ত। বিপিএল’র সপ্তম আসর উপলক্ষ্যে ঠিক এমনই অনিন্দ্য সুন্দর এক লোগো তৈরী করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

শনিবার (১৬ নভেম্বর) হেমন্তের স্নিগ্ধ সন্ধ্যায় বর্ণালী আলোর ছটায় সেই লোগোটিই উন্মোচিত হল। যার মধ্য দিয়ে আনুষ্ঠানিক পথ চলা শুরু হল, ‘ব্ঙ্গবন্ধু বিপিএল’র।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত হয়েছিল লোগো উন্মোচন অনুষ্ঠানটি। যেখানে উপস্থিত হয়েছিলেন; বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেল, বিসিবি পরিচালক ও টুর্নামেন্ট কমিটির চেয়ার‌ম্যান গাজী গোলাম মর্ত্তুজা, বিপিএল সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক, বিসিবি’র হাই পারফরম্যান্স দলের চেয়ারম্যান ও সাবেক অধিনায়ক নাইমুর রহমান দূর্জয়, মিডিয়া কমিটির প্রধান মোহাম্মদ জালাল ইউনুস ও বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা।

টুর্নামেন্টের আনুষ্ঠানিকতার ধারাবাহিকতায় রোববার (১৭ নভেম্বর) অনুষ্ঠিত হবে প্লেয়ার্স ড্রাফট।

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এই বিপিএলের উদ্ধোধন হবে ৮ ডিসেম্বর। জমকালো আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে সেদিন পর্দা উঠবে দেশের ঘরোয়া ক্রিকেটের সব চাইতে জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্টের সপ্তম আসরের।

আর খেলা মাঠে গড়াবে ১১ ডিসেম্বর থেকে।