• নভেম্বর ২৮, ২০১৯
  • শীর্ষ খবর
  • 49
অবশেষে মায়ের কোলে ফিরে গেল উদ্ধার হওয়া সেই শিশু

নিউজ ডেস্কঃ অবশেষে মায়ের কোলে ফিরে গেল সিলেট নগরীর বাদামবাগিচা এলাকায় বৃদ্ধা নারির কাছ থেকে উদ্ধার হওয়া সেই শিশু।

গতকাল বুধবার রাতে বাচ্চাটির মা গোলাপগঞ্জের দত্তরাইল চৌধুরীপাড়া গ্রামের খুশি রাণী মালাকারের কাছে বাচ্চাটিকে হস্তান্তর করা হয়েছে।

কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম জানান, বিমানবন্দর থানা পুলিশের সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে শিশু আসল মায়ের খোঁজ পাওয়া যায়।। মুলত বাচ্চাটির বাবা নিখোঁজ আছেন। তাই মা শিশুর ঐ মহিলার হাতে তুলে দেয়। তবে এখন তারা তাদের ভুল বুঝতে পেরেছে এবং শিশুটি তাদের কাছে নিয়ে গেছে। শিশুর পরিবার খুঁজে পেতে তাকে সহযোগিতা করা সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে সিলেট নগরের বাদাম বাগিচা এলাকায় এক বৃদ্ধা নারী আনুমানিক চার দিনের শিশু নিয়ে ঘোরাঘুরি করছিল। এ সময় স্থানীয় কয়েকজনের কাছে বিষয়টি সন্দেহ হলে ওই নারীর পরিচয় এবং শিশুটি কার জানতে চান। এ সময় ওই নারী অসংলগ্ন কথাবার্তা বলতে থাকলে সিলেট সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীমের কার্যালয়ে নিয়ে যান। কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম ‘স্থানীয়দের উপস্থিতিতে ওই নারীকে জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে। পরে ওই নারীর কাছ থেকে বাচ্চাটি নিয়ে খাদিজা বেগম নামের আরেক মহিলার কাছে দেন। তিনি ওই শিশুটির দেখভাল করেন।