• নভেম্বর ৩০, ২০১৯
  • লিড নিউস
  • 45
লেখা-পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দিগুণ করা হয়েছে : ইমরান আহমদ

জৈন্তাপুর প্রতিনিধিঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর হতে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে আধুনিক শিক্ষার মান বৃদ্ধির লক্ষ্যে নতুন নতুন ভবন তৈরি করে যাচ্ছে। তাছাড়া যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে এখনও ভবন তৈরি হয়নি সে সকল প্রতিষ্ঠানে অগ্রাধিকার ভিত্তিতে ভবন তৈরির পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সেই সাথে লেখা-পড়ার মান উন্নয়নের জন্য শিক্ষকের সংখ্যা দিগুণ করা হয়েছে। গ্রামীন রাস্তা গুলো পাকা করনের মাধ্যমে গ্রামের লোকজন মহাসড়কের সাথে যোগাযোগ ব্যবস্থা উন্নতি করনের লক্ষ্যে প্রতিটি উপজেলার কাঁচা রাস্তা গুলো পাকা করার পরিকল্পনা গ্রহণ করা হয়।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ৩০ নভেম্বর জৈন্তাপুর উপজেলার তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের নব নির্মিত ভবনের উদ্বোধনকালে মন্ত্রী এ কথাগুলো বলেন। শনিবার সকাল ১০ টায় রাংপানি ক্যাপ্টেন রশিদ উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও সারীঘাট ইন্দারজু রাস্তার পাকাকরনের ভিত্তি প্রস্তর স্থাপন মাধ্যমে কাজের উদ্বোধন করেন।

এসকল অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার মৌরীন করিম, উত্তর সিলেট কানাইঘাট সার্কেলের সিনিয়র এএসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মওলা চৌধুরী, গোয়াইনঘাট ডিগ্রী কলেজের প্রিন্সিপাল ফয়জলুল হক, ইমরান আহমদ মহিলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল এনামুল হক সরদার, তৈয়ব আলী ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মুফিজুর রহমান চৌধুরী, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, ক্যাপ্টেন রশিদ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক বিজন কুমার বিশ্বাস প্রমুখ।