• ডিসেম্বর ২৯, ২০১৯
  • খেলাধুলা
  • 68
অভিনেতা হবেন ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রীড়া ডেস্কঃ বয়স তো আর কম হয়নি। দেখতে দেখতে ৩৪টি বসন্ত পার হয়ে গেছে। একদিন ফুটবল ছেড়ে দিতে হবে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। এক বিশ্বকাপছাড়া ফুটবরার হিসেবে সব কিছু জিতেছেন সিআর সেভেন। তার ফুটবল ক্যারিয়ারে আর চাওয়া-পাওয়ার কিছু নেই।

কিন্তু রোনালদো যেমন সাফল্য বুভুক্ষু মানুষ, তাতে কি তিনি সহজে হাল ছেড়ে দেয়ার পাত্র? মোটেই নয়। তিনি বরং, নতুন উদ্যমে নতুন ক্যারিয়ার শুরু করতে চান।

এটুকু পড়ে নিশ্চিত অবাক হয়েছেন, ৩৪ বছর বয়সে এসে আবার নতুন কি ক্যারিয়ার শুরু করতে আগ্রহী রোনালদো! হ্যাঁ, সেটাই বলছি। এবার সবুজ মাঠ নয়, রূপালি পর্দা কাঁপানোর ইচ্ছা রয়েছে ক্রিশ্চিয়ানোর। সে কথাই জানালেন জুভেন্টাসের এই পর্তুগিজ ফুটবলার।

মোট কথা, ফুটবল ক্যারিয়ার ছাড়ার পরে সিনেমায় অভিনয় করতে চান তিনি। শনিবার দুবাই ইন্টারন্যাশনাল স্পোর্টস কনফারেন্সে কথা বলতে গিয়ে এক পর্যায়ে ফুটবল ছেড়ে দিয়ে কি করবেন, সে বিষয়ে বলতে গিয়েই রোনালদো জানান, ফুটবল ছাড়ার পর তিনি অভিনেতা হতে চান।
আমার জীবনে এখনও একটা বিষয় টেস্ট করা বাকি রয়েছে। নিজের জন্য এটাকে চ্যালেঞ্জই মনে করি আমি। যেমন, সিনেমায় অভিনয়।’

ইএসপিএন ক্রিকইনফোর ১০০ ফুটবলারের  র‌্যাংকিংয়ে রোনালদো রয়েছেন দুই নম্বরে। ওই অনুষ্ঠানে তিনি বলেন, ‘ফুটবলের বুট জোড়া তুলে রাখার পর আমি চিন্তা করছি অন্য ক্যারিয়ার নিয়ে এবং ফুটবল থেকে অবসর নেয়ার পর কি করবো তা নিয়ে ইতিমধ্যেই অধ্যাবসায় শুরু করে দিয়েছি।’