• ফেব্রুয়ারি ৮, ২০২০
  • বিজ্ঞপ্তি
  • 85
চন্ডিপুল মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্কঃ  সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের বি-১৪১৮ এর অর্ন্তরভুক্ত চন্ডিপুল মাইক্রোবাস শ্রমিক উপ কমিটির তিন বছরের হিসাব উপস্থাপন ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলস্থ কার্যালয়ে চন্ডিপুল মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটি শাখার সভাপতি শাহ রিপন এর সভাপতিত্বে ও। শাখার সাধারন সম্পাধক মো: আব্দুশ শহিদ পরিচালনায় সভায় অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে বিগত দুই বছরের কমিটির আয় ব্যয়ের হিসাব তুলে ধরা হয়। ২০১৭ ও ২০১৮ ও ২০১৯ সালের আয় দেখানো হয় ২৩ লক্ষ ২৭ হাজার ৮৪০ টাকা ও ব্যয় করা হয়েছে ১৯ লক্ষ ৩২ হাজার ৪৭৬ টাকা। উক্ত ব্যয়ের টাকা থেকে সংগঠনের নামে একটি নোহা মাইক্রোবাস ক্রয় করা হয়েছে।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা সড়ক পরিবহন ১৪১৮ এর সহ সভাপতি শাহ জামাল, সিলেট জেলা কমিটির কার্যকরী সভাপতি মো: রুনু মিয়া, যুগ্ন সাধারন সম্পাধক মুহিবুর রহমান মুহিত, জেলার কোষাধক্ষ্য সামসুল ইসলাম মানিক, সদস্য হারিছ মিয়া, আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক লাকি মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন চন্ডিপুল মাইক্রোবাস উপকমিটির কার্যকরি কমিঠির সদস্য সহসভাপতি নজু আহমদ, সহ-সাধারন সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাধক শামিম মীর, কোষাধক্ষ্য আক্তার হোসেন মুন্না, সদস্য সোয়েব আহমদ প্রমুখ।