• ফেব্রুয়ারি ১২, ২০২০
  • খেলাধুলা
  • 28
অনূর্ধ্ব–১৯ দলকে মুশফিকের ‘স্যালুট’

ক্রীড়া ডেস্কঃ মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামের শরীরজুড়েই এখন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসের বাইরের দেয়ালে যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের ছবি দিয়ে তৈরি যে বিশাল ব্যানারটা টানানো হয়েছে, সেটির সামনে দাঁড়িয়েই যুবা ক্রিকেটারদের ‘স্যালুট’ দিলেন মুশফিকুর রহিম।

রোববার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রেুমে ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে যুব বিশ্বকাপের শিরোপা জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। প্রথমবারের মতো বিশ্বজয়ের আনন্দে ভাসছে গোটা দেশ। আজ বিকেলে দক্ষিণ আফ্রিকা থেকে দেশের মাটিতে পা রাখবেন বিজয়ী ক্রিকেটাররা। তাদের বরণ করে নিতে এখন চারদিকে সাজসাজ রব। বিসিবি অফিসসহ গোটা মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন করে। এরই মধ্যে মিরপুরে ঢুঁ মারলেন মুশফিক। মুহূর্তটা উদ্‌যাপন করলেন ছোট ভাইদের সম্মান জানিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সে ছবি পোস্টও করেছেন দেশের ক্রিকেটের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

যুব বিশ্বকাপে শিরোপা জয়ের পর জাতীয় দলের শীর্ষ তারকাদের অনেকেই সামাজিক ফেসবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আকবর আলীর দলকে। ফাইনালের দিনই যুবাদের প্রেরণা জানিয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাকিবও ফেসবুকে জানিয়েছেন শুভেচ্ছা। মুশফিকে তো কোয়ার্টার ফাইনাল থেকে প্রতিটি ম্যাচেই যুবাদের নিয়ে উচ্ছ্বসিত ছিলেন সামাজিক মাধ্যমে।

আজ ইনস্টাগ্রামে স্যালুট জানিয়ে ছোট ভাইদের প্রতি নিজের বাড়তি আবেগেরই বহিঃপ্রকাশ ঘটালেন যেন তিনি।