• জুন ২৪, ২০২০
  • হবিগঞ্জ
  • 509
সাংবাদিক খলিলুর রহমানের ভাইয়ের মৃত্যুতে, বানিয়াচং প্রেসক্লাবের শোক

বানিয়াচং প্রতিনিধিঃ বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবর’র বানিয়াচং প্রতিনিধি খলিলুর রহমান খলিলের বড় ভাই আবু মিয়া হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি……… রাজিউন)।

মঙ্গলবার (২৩ জুন) রাত ১২ টায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৫০ বছর।
জানা যায়, যুক্তরাষ্ট্র প্রবাসী আবু মিয়া কয়েক মাস পূর্বে ছুটি কাটানোর জন্য দেশে আসেন। আগামী ৩ জুলাই যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়ার কথা থাকলেও ভাগ্যের নির্মম পরিহাসে প্রকৃতির ডাকে চলে গেলেন না ফেরার দেশে। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বর্তমানে তার ছেলে ও মেয়ে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন।
বুধবার (২৪ জুন) বেলা ১১ টায় জামিয়া ইসলামিয়া দারুল কুরআন মাদ্রাসা মাঠে জানাযা শেষে স্থানীয় বিবির দরগা জামে মসজিদ সংলগ্ন কবরস্থানে তার দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।
বানিয়াচং প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের ভাইয়ের মৃত্যুতে সভাপতি ও কালের কণ্ঠ’র বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ আলী শাহেদসহ সকল নেতৃবৃন্দরা শোক প্রকাশ এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকাভিভূত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।