• জুন ৩০, ২০২০
  • শীর্ষ খবর
  • 472
মাধবপুরে বাতিজার হাতে চাচী খুন

হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুরে ছাগলের সবজি গাছ খাওয়াকে কেন্দ্র করে ভাসুরের ছেলের ইটের আঘাতে রশিদা বেগম (৩০) নামে এক গৃহবধু খুন হয়েছেন। মঙ্গলবার(৩০ জুন) উপজেলার জগদীশপুর ইউনিয়নের বেলঘর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও গ্রামবাসী সুত্র জানা যায়, ওই গ্রামের শামিম মিয়ার একটি ছাগল মঙ্গলবার দুপুরে তার ভাই খলিল মিয়ার বাড়ির উঠান দিয়ে যাওয়া সময় একটি সবজি গাছ খেয়ে ফেলে ।এ নিয়ে খলিলের স্ত্রী স্বপ্না বেগম ও শামীম মিয়ার স্ত্রী রশিদা বেগমের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দুই ঝা এর মধ্যে হাতাহাতি শুরু হয়। এসময় স্বপ্না বেগমের ছেলে তানভির মিয়া তার চাচী রশিদা বেগমকে ইট দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্বজনরা গৃহবধুকে আশংকাজনক অবস্থায় মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদা বেগমকে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করে। সিলেট নেয়ার পথে বিকালে রশিদার মৃত্যু হয়।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরির্দশন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। তবে অভিযুক্তকে গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।