• জুলাই ৩০, ২০২০
  • শীর্ষ খবর
  • 336
জকিগঞ্জে ৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৫

নিউজ ডেস্কঃ সিলেটের জকিগঞ্জের পশ্চিম কসকনকপুর গ্রাম থেকে ৬হাজার পিস ইয়বাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১৮ লাখ টাকা বলে জানায় পুলিশ।

বৃহস্পতিবার (৩০ জুলাই) গ্রেফতারকৃতদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। এরআগে বুধবার (২৯ জুলাই) পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। ইয়াবা উদ্ধারের ঘটনায় জকিগঞ্জ থানা পুলিশ থানায় পৃথক দুটি মামলা দায়ের করে।

পুলিশ জানায়, বুধবার (২৯ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে জকিগঞ্জ থানা পুলিশ ৮নং কসকনকপুর ইউনিয়নের অন্তর্গত পশ্চিম কসকনকপুর সাবেক মেম্বার ছাত্তারের পরিত্যাক্ত কারখানার সামন থেকে মাদক ব্যবসায়ী আব্দুস সহিদকে ৫হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জকিগঞ্জ থানাধীন উত্তর আইয়র গ্রামে নজরুল ইসলামের বাড়ীতে অভিযান চালায়। এসময় নজরুলের বাড়ি থেকে ১হাজার পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির ৩৪ হাজার টাকা উদ্ধার করে। পরে পুলিশ এ ঘটনার সাথে জড়িত থাকার দায়ে নজরুলের স্ত্রী নজরুলের ফাতেহা বেগম, মেয়ে নুসরাত বেগম ও একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ এবং মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, সুলতানপুর গ্রামের মৃত আফতার আলীর পুত্র মোঃ আব্দুস সহিদ, উত্তর আইয়র গ্রামের নজরুলের স্ত্রী ফাতেহা বেগম, তার মেয়ে নুসরাত বেগম, একই গ্রামের আব্দুল মোমিনের পুত্র রাসেল আহমদ ও মৃত খলিলুর রহমানের পুত্র কিবরিয়াকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) লুৎফর রহমান জানান, সিলেট জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। সেটা আরও বৃদ্ধি করা হবে। এসময় তিনি সিলেট জেলাকে মাদক মুক্ত করতে সকল শ্রেণী পেশার মানুষের সহায়তা কামনা করেন।