• আগস্ট ১৪, ২০২০
  • মৌলভীবাজার
  • 540
বড়লেখায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে বাস, আহত ৪

মৌলভীবাজার প্রতিনিধিঃ ঢাকা থেকে ছেড়ে আসা রূপসী বাংলা নামের একটি বাস মৌলভীবাজারের বড়লেখা উপজেলার চান্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে বাসের চালক ও হেল্পারসহ ৪ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার ভোর ছয়টার দিকে চান্দ্রগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের চান্দগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে সিলেটের বিয়ানীবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রবাহী রূপসী বাংলা বাস চান্দ্রগ্রাম-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কের চান্দগ্রাম ব্রিজে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি ব্রিজের নিচে ছিটকে পড়ে একটি শৌচাগারের দেয়ালের সঙ্গে সজোরে ধাক্কা লেগে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এতে বাসের চালক ও হেল্পারসহ ৪ যাত্রী আহত হন। আহত চালক সেলিম মিয়া ও হেল্পার রবিন আহমদসহ বাসটিতে থাকা ২ যাত্রী বিয়ানীবাজার হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আহত অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

নিজবাহাদুরপুর ইউপির চেয়ারম্যান ময়নুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাসটি রাতে ঢাকা থেকে বিয়ানীবাজারের উদ্দেশ্যে ছেড়ে আসে। ভোরে চান্দ্রগ্রাম এলাকায় ব্রিজে উঠতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে পড়ে গিয়ে একটি দোকানের দেয়ালে ধাক্কা লাগে। এসময় বাসের সামনের অংশ ভেঙে যায়। বাসের চালক ও হেল্পারসহ কয়েকজন যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।