• আগস্ট ১৯, ২০২০
  • শীর্ষ খবর
  • 452
হবিগঞ্জ ছাত্রলীগ সাধারণ সম্পাদকের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ

হবিগঞ্জ প্রতিনিধিঃ উপজেলা কমিটি দেওয়ার প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় স্থগিত হওয়া হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীর বিরুদ্ধে এবার নিরীহ এক ব্যক্তির জায়গা দখলের অভিযোগ উঠেছে।

সম্প্রতি প্রতিকার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বরাবর আবেদন করেছেন ভুক্তভোগী শাহজাহান মিয়া।

হবিগঞ্জ শহরের বাসিন্দা ওই ব্যক্তি নিজেকে যুবলীগ নেতা বলে দাবি করেন। আবেদনে বলা হয়, শাহজাহান শহরে ২ দশমিক ২০ শতক জমি কিনেছেন, যাতে ঘর নির্মাণের অনুমতি দিয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র। কিন্তু জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর মাহী তার জায়গাটি জোরপূর্বক দখল করে নেন। এ বিষয়ে কথা বললে দেওয়া হয় হত্যার হুমকি।

এদিকে, কিছুদিন আগে মাধবপুর উপজেলা কমিটি দেওয়ার নাম করে এক ছাত্রলীগ কর্মীর কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর মাহীর বিরুদ্ধে। পরে জেলা ছাত্রলীগ কমিটির কার্যক্রম স্থগিত করে কেন্দ্রীয় কমিটি।

এসব ব্যাপারে কথা বলতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান জয়ের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেননি।