• সেপ্টেম্বর ২, ২০২০
  • শীর্ষ খবর
  • 361
সুনামগঞ্জ থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক ২

নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের দিরাই উপজেলার রাস্তায় পাঁচ হাজার ২০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্যরা।

বুধবার (২ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড় থেকে ইয়াবা, নগদটাকা, ৫ টি মোবাইল ফোন, একটি পালসার মোটরসাইকেলসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন- জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের ধনপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে নুরুজ্জামান (২৩) ও একই ইউনিয়নের হালাবাদী গ্রামের শাহ নুর মিয়ার ছেলে তাজুল ইসলাম (২৪)।

র‌্যাব-৯ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড়ে অভিযান চালায় র‌্যাব ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের কর্মকর্তারা। অভিযানকালে পাঁচ হাজার ২০০পিস ইয়াবা বড়িসহ একটি পালসার মোটরসাইকেল, পাঁচটি মোবাইল ফোনসেট, নগদ ৮৪০ টাকা জব্দ করা হয়। যার বাজার মূল্য ২৬ লাখ টাকা।

অভিযানকালে র‌্যাব-৯ এর সুনামগঞ্জ কোম্পানির কমান্ডার ফয়সল আহমদ, র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান উপস্থিত ছিলেন।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে সুনামগঞ্জ-সিলেট সড়কের দিরাই রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদবদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুনামগঞ্জ সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।