• সেপ্টেম্বর ৮, ২০২০
  • শীর্ষ খবর
  • 458
সিলেটে করোনায় দুইজনের মৃত্যু, সুস্থ ৭৩

নিউজ ডেস্কঃ সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন সিলেটের এবং অপরজন সুনামগঞ্জের বাসিন্দা। একই সময়ে বিভাগে করোনা থেকে সুস্থ হয়েছেন ৭৩ জন আর নতুন করে ৮০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) দুপুরে সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানানো হয়েছে।

বুলেটিনে বলা হয়, ১৫ এপ্রিল থেকে ৮ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে ১৯৯ জন মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ১৪৩ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২০ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা ৭৩ জনের মধ্যে সিলেটের ৩২ জন, সুনামগঞ্জে ২৩ জন, হবিগঞ্জে ছয়জন এবং মৌলভীবাজারের ১২ জন রয়েছেন। সিলেট বিভাগে এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন আট হাজার ৪৮৫ জন। এর মধ্যে সিলেটের চার হাজার ৩৪৮ জন, সুনামগঞ্জের এক হাজার ৮৩২ জন, হবিগঞ্জের এক হাজার ৭৯ জন এবং মৌলভীবাজারের এক হাজার ২২৬ জন।

বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ৮০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৫০২ জন।

এর মধ্যে সিলেটে ছয় হাজার ১৫১ জন, সুনামগঞ্জে দুই হাজার ১৬০, হবিগঞ্জে এক হাজার ৬১৪ এবং মৌলভীবাজারে এক হাজার ৫৭৭ জন। করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৪৪ জন।